বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ছিনতাইয়ের জন্য স্কুল শিক্ষক খুন,গ্রেফতার ৫

একে আজাদ, রাজবাড়ী / ৩১
নিউজ আপঃ শুক্রবার, ৫ মে, ২০২৩, ১২:০৯ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান হত্যার সাথে জড়িত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় একটি একনলা বন্দুক ও ২ পিস তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
শুক্রবার (৫ মে) সকাল ১০ টায় রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, জেলার পাংশা  উপজেলার কলিমহর ইউনিয়নের হাটবনগ্রাম এলাকার কলম শেখের ছেলে শাকিবুল হাসান (১৮),আনন্দ সরকারের ছেলে আকাশ সরকার (১৯),ইন্দ্রজিত সরকারের ছেলে রামপ্রসাদ সরকার(১৮), মৃত অজিত কুমারের ছেলে বিজয় কুমার সরকার (১৯) ও অরবিন্দু সরকারের ছেলে বাদল সরকার (১৯)।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, স্কুল শিক্ষককে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে জেলার পাংশা থানার কলিমোহর ইউনিয়নের হাটবনগ্রাম থেকে ৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা  স্বীকার করেছেন।
দ্রুততম সময়ের মধ্যে মামলাটি তদন্ত সম্পন্ন করে পাংশা পুলিশের উপ পরিদর্শক দিপঙ্কর কুমার কুন্ডু বিজ্ঞ আদালতে পুলিশ প্রতিবেদন দাখিল করবেন বলে জানান পুলিশ সুপার।
সংবাদ সম্মেলনে, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) মো. রেজাউল করিম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১ মো. সাঈদুর রহমান, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রবিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে পাংশা উপজেলার কালিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের পাকা রাস্তার উপর পাংশা বালিকা বিদ্যালয়ের লাইব্রেরীয়ান ও পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের বসাকুষ্টিয়া গ্রামের ইব্রাহিম মন্ডলের ছেলে মিজানুর রহমান মুকু (৪৭) কে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। তিনি হোসেনডাঙ্গা বাজারের সারের দোকানে দিনভর হালখাতার কার্যক্রম শেষ করে রাতে মোটরসাইকেল যোগে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়ে আধা কিলো মিটার দুরে পৌছতেই দূর্বৃত্তরা তার গতিরোধ করে এবং কানের পাশে গুলি করে পালিয়ে যায়। গুলিতে ঘটনাস্থলেই মিজানুর রহমান মুকু মারা যান।এঘটনায় মিজানুর রহমানের স্ত্রী পারুল খাতুন বাদী হয়ে অসিত কুমার প্রামানিককে প্রধান আসামী করে অজ্ঞাত ৮-১০ জনকে আসামী করে পাংশা থানায় মঙ্গলবার একটি হত্যা মামলা দায়ের করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share