বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গোদাগাড়ীতে বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক কর্মশালা

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি / ৭২
নিউজ আপঃ বুধবার, ২৫ মে, ২০২২, ২:০৭ অপরাহ্ন

রাজশাহীর গোদাগাড়ীতে বাল্য বিবাহ,যৌতুক প্রথা, নারী নির্যাতন ও জন্মনিবন্ধনের অনিয়ম প্রতিরোধে জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি ( জাইকা)’র আর্থিক সহযোগিতায় বুধবার সকাল ১০ টায় উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুনের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলম।

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,মহিলা কর্মকর্তা শারমিন শাপলা প্রমৃখ। প্রশিক্ষণ কর্মশালাটি পরিচালনা করেন, উপজেলা ডেভেলমেন্ট ফ্যাসিলেটেটর(ইউডিএফ) কর্মকর্তা এম এ মতিন।

কর্মশালায় প্রধান অতিথি বক্তব্যে বলেন সবাইকে একসাথে সামাজিক আন্দোলনের মাধ্যমে বাল্য বিবাহ,যৌতুক প্রথা, নারী নির্যাতন ও জন্মনিবন্ধনের অনিয়ম প্রতিরোধে জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশদের ভুমিকা পালন করতে পালন করতে হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share