শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গজারিয়া নদীতে ট্রলার ডুবি: নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট / ১৪৩
নিউজ আপঃ রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ৬:০৯ পূর্বাহ্ন

বরিশালের মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীতে ট্রলার ডুবির ঘটনায় দুইদিন পর নিখোঁজ বা‌কি দুই জনের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। র‌বিবার (১০ এপ্রিল) সকা‌লে মে‌হে‌ন্দিগ‌ঞ্জের জাঙ্গা‌লিয়া ইউনিয়ন সংলগ্ন কালাবদর নদী থে‌কে লাশ‌ দু‌টি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মে‌হে‌ন্দিগঞ্জ থানার ওসি শ‌ফিকুল ইসলাম।

উদ্ধার হওয়া মৃত মালা বেগম মা‌ঝিরচর এলাকার সাইফুল হাওলাদা‌রের স্ত্রী ও অপর জন একই এলাকার বাসিন্দা ইয়া‌মিন।

ওসি শ‌ফিকুল ইসলাম ব‌লেন, শুক্রবার মা‌ঝিরচর থে‌কে দ‌ড়িরচর খাজু‌রিয়া ইউনিয়নে যাওয়ার প‌থে যাত্রীবা‌হি ট্রলার ডুবির ঘটনায় মা ও মে‌য়ের লাশ উদ্ধার করা হলেও নি‌খোঁজ ছি‌লো তিনজন। ওই তিনজ‌নের ম‌ধ্যে শনিবার দুপুরে এক শিশুর লাশ উদ্ধার করা হ‌য়ে‌-ছে ঘটনাস্থল থেকে ৬/৭ কি‌লো‌মিটার দূর থে‌কে। সর্বশেষ র‌বিবার সকা‌লে বা‌কি নি‌খোজ দুইজ‌নের লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে‌।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share