বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায়  শ্রমিকলীগের উদ্যোগে পাঁচ শতাধিক গাছের চারা বিতরণ।।

প্রতিবেদকের নাম / ১৫৩
নিউজ আপঃ শনিবার, ৮ আগস্ট, ২০২০, ৫:৩০ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০৮আগষ্ট।।

পটুয়াখালীর কলাপাড়ায় পাঁচ শতাধিক গাছের চারা বিতরন করা হয়েছে। আওয়ামী দলীয় কার্যলয়ের সামনে শনিবার সকাল উপজেলা শ্রমিকলীগ ও পৌর শ্রমিক লীগের উদ্যোগে এ গাছের চারা বিতরণ করা হয়।

প্রত্যেককে পাঁচটি করে ফলোজ, বনোজ ও  ঔষধী গাছের চারা হাতে তুলে দেন। এসময় পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.শহিদ ইসলাম বিশ্বাস, উপজেলা শ্রমিকলীগের সভাপতি হিরা হাওলাদার স্বপন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.জহির হাওলাদার, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকিসহ শ্রমিকলীগের বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি হিরা হাওলাদার স্বপন বলেন, প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে এ গাছের চারা বিতরন করা হয়েছে। তাদের এ কর্মসূচী অব্যাহত থাববে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share