মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের গণ সংর্বধনা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৭২
নিউজ আপঃ মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ১:৫৫ অপরাহ্ন

পটুয়াখালী কলাপাড়ার টিয়াখালী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের গণ সংর্বধনা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার আছর নামাজবাদ টিয়াখালী ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন জনগনের পক্ষ থেকে নব নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান সুুজন মোল্লা ও মেম্বারদের গণ সংর্বধনা দেয়া হয়। এ উপলক্ষে টিয়াখালী ইউনিয়ন পরিষদের মেম্বার ছোবাহান বিশ^াস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কলাপাড়া পৌর কাউন্সিলর জাকি হোসেন জুঁকু খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য  আব্বাাস উদ্দিন বাচ্চু গাজী, যুবলীগ নেতা সৈয়দ রিমু মিরা, ইউপি সদস্য ইব্রাহীম প্রমূখ্য।

অনুষ্ঠান শুরুতেই নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বারদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন ইউনিয়ন পরিষদ এর কর্মকর্তা কর্মচারীদের পক্ষে সচিব মো.জলিল তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মাহমুদুল হাসান মুজন মোল্লা বলেন আমি আপনাদের খাদেম হিসাবে পাশে থাকবো। টেকসই উন্নয়নের জন্য আপনাদের মতামত নিয়ে কাজ করবো। বাল্য বিয়ে রোধ, চাঁজাবাজি,সন্ত্রাস, মাদক নির্মূল করে ডিজিটায় ইউনিয়ন গড়ে তুলতে আপনাদের সহযোগীতা চাই।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, গণ্যমান্যবাক্তীবর্গ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন দক্ষিন বাদুরতলী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ আবদুল্লাহ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share