বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

প্রতিবেদকের নাম / ২২৭
নিউজ আপঃ মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৫:২৮ অপরাহ্ন

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি,১০ আগস্ট।।
পটুয়াখালীর কলাপাড়ায়  বিদ্যুৎপৃষ্ট হয়ে মো.সানি (২৫) নামের এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৫ টার বিকে দিকে এদুর্ঘটনা ঘটে। সে উপজেলা লালুয়া ইউনিয়নে পায়রা বন্দরের ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য বরাদ্দকৃত মেউড়াপাড়া আবাসনের কাজ করছিল। এমন সময় বিদ্যুৎ পিষ্ট হয়।  স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যু সানির বাড়ি কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুর গ্রামে। তার বাবার নাম সাত্তার মুন্সী বলে জানা গেছে।
লালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস জানান, খবর পেয়ে কলাপাড়া হাসপাতালে তিনি দেখতে এসেছিলেন। তাড়াহুড়া করে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা শিকার হয়েছে বলে তিনি জানিয়েছেন।
কলাপাড়া হাসপাতালে চিকিৎসক জুনায়েদ খান জানান, মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে
কলাপাড়া থানার উপ-পরিদর্শক আবুল হোসেন জানান, লাশ ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share