শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন যুবলীগ কেন্দ্রীয় নেতা সোহাগ

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৭০
নিউজ আপঃ রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ১:৩৬ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড. শামীম আল সাইফুল সোহাগ। শনিবার রাতে তিনি পৌর শহরের ৪ টি পূজা মন্ডপ পরিদর্শন করে এবং সনাতন ধর্মালম্বীদের শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি দূর্গা উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। পরে প্রতিটি পূজা মন্ডপ কমিটিকে আর্থিক অনুদান প্রদান করেন।
পূজা মন্ডপ পরিদর্শনকরে যুবলীগ কেন্দ্রীয় নেতা সোহাগ বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। তারই সুযোগ্য কন্যা এই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে এক সাথে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি।
তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবহেলিত এই জনপদকে আলোকিত করেছেন। এছাড়া তার নিজ হাতে সারা দেশেই যে দৃশ্যমান উন্নয়ন করেছেন এর ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চাইলেন যুবলীগ এই নেতা।
এসময় উপজেলা যুবলীগের সাবেক সংগঠনি সস্পাদক সৈয়দ জাকির হোসেন, যুবলীগ নেতা শেখ যুবরাজ, এ্যাড.সুমন, মো. মিজানুর রহমান, আল আমিন তালুকদার, মো.দেলোয়ার হোসেনসহ বিভিন্ন পূজা উদ্যাপন কমিটি ও যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share