বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এক ভোটে হারলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি

এ কে আজাদ  রাজবাড়ী / ১২৭
নিউজ আপঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা মুন্সী দৌলতদিয়া আক্কাস আলী হাইস্কুলের সভাপতি পদে এক ভোটে হেরেছেন। সভাপতি নির্বাচিত হয়েছেন দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক বেপারী।
বুধবার (২০ এপ্রিল)  দুপুর স্কুল হলরুমে গোপন ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
উপজেলা শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মোঃ মাসুদুর রহমান বলেন, নির্বাচনে মোস্তফা মুন্সী ও ফারুক বেপারী প্রার্থী হন। সমঝোতা না হওয়ায় তাৎক্ষনিক ভাবে গোপন ভোট গ্রহণ করা হয়। ৯জন ভোটারের মধ্যে ৫ ভোট পেয়ে ফারুক বেপারী সভাপতি নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দি মোস্তফা মুন্সী ৪ ভোট পান।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মালেক বেপারী, মোস্তফা ফকির, আবু তালেক বেপারী, আলামিন সরদার, শেখ রেহেনা বেগম, মোঃ মনিরুজ্জামান, মোহাম্মদ ফরহাদ রহমান, নাজমা খাতুন।
নব-নির্বাচিত সভাপতি ও দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক বেপারী বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় সকলের নিকট কৃতজ্ঞ। শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীসহ স্কুল উন্নয়নের এলাকার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share