শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়ার বিতর্কিত ব্যবসায়ী রাজুর বিরুদ্ধে থানায় জিডি

প্রতিবেদকের নাম / ২২৫
নিউজ আপঃ মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ৭:৫৩ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার:
সাভার আশুলিয়ার জনপ্রিয় সাংসদ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: মো: এনামুর রহমান কে কটুক্তিকারী বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদ এর বিরুদ্ধে ঢাকার আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে । (জিডি নং- ২০৭৩)
মঙ্গলবার (২৫ আগষ্ট) সাংবাদিক মোঃ আল মামুন খান এই জিডি করেন।
আশুলিয়া থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ঢাকা জেলার আশুলিয়া থানাধীন আশুলিয়া ইউনিয়নের মীরের চানগাঁও এলাকার মোঃ শহিদুল ইসলাম এর ছেলে বিতর্কিত ব্যবসায়ী মোঃ রাজু আহম্মেদ (৩৫) আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাদবর ও স্থানীয় সাংসদ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপির নামে মিথ্যা বদনাম করে সম্মানহানী করায় বিতর্কিত ব্যবসায়ী রাজু আহম্মেদ এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।
আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবউদ্দিন মাদবর বাদী হয়ে আশুলিয়া থানায় বিতর্কিত ব্যবসায়ী রাজু আহমেদের বিরুদ্ধে গত (২০ জুন) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে ওই মামলাটি করেন।
তার বিরুদ্ধে মামলা করায় সেও সাহাবুদ্দিন চেয়ারম্যান এর বিরুদ্ধে মামলা করে এবং সাংবাদিক আল মামুন খান কেও ওই মামলায় আসামী করে এবং সাংবাদিকের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বদনাম রটাতে থাকে।
একপর্যায়ে গত ২৪ আগষ্ট, ২০২০ ইং তারিখ আনুমানিক বেলা ২ঃ৪৫ ঘটিকায় বিবাদী রাজু আহম্মেদ তার ফেসবুক আইডি Raju Ahmed হতে সাংবাদিক আল মামুন খান এর নামে মিথ্যা ও বানোয়াট লেখা পোষ্ট করে। সেই পোষ্ট দেখে সাংবাদিক আল মামুন খান ফেসবুক পোস্টের প্রতিবাদ করায় উক্ত বিবাদী আল মামুন খান কে মেরে ফেলবে এই মর্মে লোক মারফত প্রাণনাশের হুমকি প্রদান করে।
এব্যাপারে সাংবাদিক আল মামুন খানের কাছে জানতে চাইলে তিনি জানান,রাজু আহমেদ নামের এক ব্যক্তি আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালানোর দ্বারা সম্মানহানি করেছেন । এতে আমার জানমালের বড় ধরণের ক্ষতি সাধন করতে পারে বিধায় আইনি সহায়তা পেতে আশুলিয়া থানায় সাধারণ ডাইরী করলাম ।
পুলিশ এ ব্যাপারে তৎপর বলেও জানান তিনি।
দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিও অনুরোধ জানান তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share