শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সেন্ট্রাল ম্যানেজমেন্ট কমিটি ঘোষণা।

নিজস্ব প্রতিনিধি / ১২৮
নিউজ আপঃ মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩, ১২:০৫ অপরাহ্ন
সেন্ট্রাল ম্যানেজমেন্ট কমিটি ঘোষণা করেন সংস্থার চেয়ারম্যান

সামাজিক ও আইনি বিষয়ক মানবাধিকার সংস্থার পুনাঙ্গ সেন্ট্রাল ম্যানেজমেন্ট কমিটি ঘোষণা করলেন। ২১/০৭/২৩ রোজ‌ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় সংস্থার প্রধান কার্যালয়ে সংস্থার পরিচালক মন্ডলী ও সংস্থার চেয়ারম্যান মহোদয় কমিটি ঘোষণা করলেন এবং কমিটির সকল সদস্য শপথ বাক্য পাঠ করেন।
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু করেন সংস্থার ম্যানেজমেন্ট কমিটির কার্যক্রম।
এই সময় সংস্থার চেয়ারম্যান মোঃ জে এইচ রানা বলেন, কাঠ নষ্ট করেন গুন পোকা লোহা নষ্ট করেন মরীচিকা আর গ্রুপিং নষ্ট করে সংস্থার প্ল্যাটফর্ম। সেন্ট্রাল ম্যানেজমেন্ট কমিটিকে গঠনমূলক দিক নির্দেশনা দেন।
পরিচালক রায়হান আহমেদ বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টা মানবতার কল্যাণে কাজ করে যাব এই মন-মানসিকতা থাকলে আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষে উপনীত হব ইনশাআল্লাহ।
সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার অনিকুল ইসলাম বলেন স্বচ্ছতা ও জবাবদিহিতা সকলের মধ্যে থাকতে হবে এবং সংস্থার কার্যক্রমের পরিধি সকল জেলা থানা বিস্তার লাভ করতে হবে।
নব-নির্বাচিত সেন্ট্রাল ম্যানেজমেন্ট কমিটি সকল সদস্য, উনাদের অভিপ্রায় ব্যক্ত করলেন এবং সকলেই গঠনমূলক বক্তব্য প্রদান করলেন। কাঁধে কাঁধ মিলিয়ে স্বচ্ছতার সহিত সংস্থাকে এগিয়ে নিয়ে যাবেন বলে প্রতিশ্রুতি দেন।
সর্বশেষ নব-নির্বাচিত কমিটিকে ফুল দিয়ে বরণ করেন।এবং সব সদস্যকে চেয়ারম্যান ও পরিচালক মন্ডলী মিষ্টিমুখ করান।
নব-নির্বাচিত কমিটি, ইসি কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেন।সংস্থার চেয়ারম্যান মহোদয়ের সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share