শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাউন্ডবাংলা ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’-এর মোড়ক উন্মোচনে শাজাহান খান

নিজস্ব প্রতিনিধি / ৩৮
নিউজ আপঃ বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন

সাউন্ডবাংলা প্রকাশিত শ্রমিক নেতা কলামিস্ট জেড এম কামরুল আনামের ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’-এর মোড়ক উন্মোচন করেছেন সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। বিকেল সাড়ে ৫ টায় বাংলা একাডেমির গ্রন্থ উন্মোচন মঞ্চে মোমিন মেহেদীর সঞ্চালনায় অনুষ্ঠিত ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’ গ্রন্থের মোড়ক উন্মোচন আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার শাজাহান খান এমপি বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিদের জন্য এই বইটি খুবই গুরুত্বপূর্ণ। বইটি নতুন প্রজন্মের জন্য হলেও সবার জন্য জরুরী বইটি নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত। জাতির পিতার আর্দশ-সততা-জীবনসহ সকল বিষয় এই বইয়ে সমন্বয় করেছেন লেখক-কলামিস্ট জেড এম কামরুল আনাম।

সাউন্ডবাংলা’র প্রকাশক শান্তা ফারজানা ‘ছোটদের বঙ্গবন্ধু বাংলাদেশ’ থেকে কবিতা আবৃত্তি করার পর সোনাগাজী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জেড এম কামরুল আনাম গ্রন্থটি প্রসঙ্গে বলেন, আমার ১৭ তম গ্রন্থটি সংগ্রহ করুন, ঋদ্ধ হোন। আশা করি অতিতের ১৬ টি গ্রন্থের মত এই গ্রন্থটিও পাঠক সমাদৃত হবে বলে আমি বিশ^াস করি।

এসময় উপস্থিত ছিলেন, কথাশিল্পী নজিবুল আকবর, ওয়াজেদ রানা, শামসের জাহান হোমায়রা প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share