বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০৫ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মাধবপুরে মাদক পাচার মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদকের নাম / ১৩০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০, ৬:১৭ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ৪০০ বোতল ভারতীয় ফেনসিডিল পাচার মামলার পলাতক আসামী টেলি সাংমা ( ২৬) কে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো: গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর উপজেলার সুরমা চা বাগান থেকে তাকে আটক করে।সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সাতছড়ী চা বাগান এর গাড় টিলার টমাস সাংমার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৩ নভেম্বর শনিবার সকালে তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশন থেকে পুলিশ ৪০০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ দুই যুবককে ও মাদক পাচার কাজে ব্যাবহৃত হলুদ রঙের একটি প্রাইভেট কার আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন মাদক পাচারকারী পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত দুই জন ১৬৪ ধfরায় জবানবন্দি দিয়ে নিজেদের অপরাধ স্বীকার করে এবং তাদের সহযোগিদের নাম বলে। এরই ধারাবাহিকতায় টেলি সাংমাকে আটক করা হয়েছে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো: গোলাম মোস্তফা আটকের সত্যতা নিশ্চিত করে বলেছেন, সে সরাসরি ভারতে গিয়ে মাদক নিয়ে আসতো। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর