বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

তজুমদ্দিনে নির্বাচনী সহিংসতা, আটক ৯

প্রতিবেদকের নাম / ৩১১
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন

রায়হান কাজি তজুমদ্দিন ( ভোলা )প্রতিনিধি।। তজুমদ্দিনে উপজেলা পরিষদ নির্বাচনে রাতে চাঁচড়া ও সোনাপুর ইউপিতে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সহিংসতা হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দু’পক্ষের ২০ জন আহত হয়েছেন। থানা পুলিশের চারটি টিম ও ভোলা ডিবি পুলিশ নয় জনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানায়, উপজেলার চাঁচড়া ইউপির কাটাখালী এলাকায় সোমবার রাতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ফজলুল দেওয়ান ও মোশারেফ হোসেন দুলালের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আনন্দ বাজার, চাঁচড়া ইউপি পরিষদের সামনে, মঙ্গল সিকদার উত্তর বাজার, সোনাপুর আনন্দ বাজার, চর জহিরউদ্দিনসসহ আট টি স্পটে উভয় পক্ষের নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের ২০ জন আহত হয়।

তজুমদ্দিন থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ওসি তদন্ত আনোয়ারুল ইসলাম, এসআই জসিমউদ্দিন, আল আমিন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট দিদারুল আলমের নেতৃত্বে চারটি টিম রাতভর চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার সকালে ভোলার ডিবির ওসি আ. সোবহানের নেত্রত্বে একটি টিম অভিযানে অংশ নিয়ে শিবলু, সবুজ, সেলিম, আইয়ুব, জাহাঙ্গীর, মন্নান, ছলেমান, নিরব ও জসিমসহ নয়জনকে আটক করে।

এ ঘটনায় মানু মিয়া বাদী হয়ে ১৬ জনকে এজহারভূক্ত করে অজ্ঞাত আরো ১২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share