বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ঠাকুরগাঁওয়ের হরিপুরে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

এ বি এম কাইয়ুম স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও জেলা৷ / ১৭১
নিউজ আপঃ রবিবার, ২৭ জুন, ২০২১, ৪:১০ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের হরিপুরে কঠোর লকডাউন চলছে। লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও পুলিশ। উপজেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান। গুরুত্বপূর্ণ স্থানে রয়েছে হরিপুর থানা পুলিশের চেক পোস্ট। লকডাউনে হরিপুরে বেশিরভাগ সড়ক ও জনাকীর্ণ স্থান ফাঁকা ছিল। ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া অনেক দোকান ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ছিলো। গণপরিবহন চলাচল করেনি।
হরিপুর থানার ওসি আওরঙ্গজেব বলেন,  হরিপুরে লকডাউন চলছে। স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। মানুষকে সচেতন করতে এবং ঘরে থাকতে মাইকিং চলছে । সকলকে মাস্ক পরার অনুরোধ করা হচ্ছে।
হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর করিম বলেন, লকডাউন বাস্তবায়নে সব ধরনের চেষ্টা চলছে। উপজেলার বিভিন্ন প্রবেশদ্বারসহ হাট-বাজারে  মনিটরিং করা হচ্ছে। চিকিৎসা, খাদ্যপণ্য ও জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে যেতে দেওয়া হচ্ছে না। সব ধরনের গণপরিবহন বন্ধ রাখার ব্যবস্থা নেওয়া হয়েছে। এই অবস্থায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহ্বান জানান তিনি। তাছাড়া লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে।
মাস্ক ছাড়া জরুরি কাজে বাইরে বের হওয়া দরিদ্র মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হচ্ছে। মানুষকে সচেতন করতে এবং ঘরে থাকতে মাইকিং চলছে বলে জানান তিনি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share