শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এই ৫ বছরে ধুলাস্বর ইউনিয়নে  কোন সন্ত্রাসী ছিল না,এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে…..মিসেস মহিব

মো: ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১০২
নিউজ আপঃ রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১২:২৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধলাস্বর ইউনিয়নে নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় ওই ইউনিয়নের চর চাপলী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খোরশেদ ফরাজির বাড়িতে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক এমপির সহধর্মিনী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। বিশেষ অথির বক্তব্য রাখেন ধুলাস্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খলিফা, সহ-সভাপতি মশিউর রহমান ও সাধারণ সম্পাদক মোদাচ্ছের হাওলাদার। এ উঠান বৈঠকে নারী ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।
এছাড়া শত শত পুরুষ এবং তরুন অংশগ্রহণ করেন।
প্রধান অতিথি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বলেন, এই ৫ বছরে ধুলাস্বর ইউনিয়নে  কোন সন্ত্রাসী ছিল না। এলাকার ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমানেও চাপলি থেকে ধুলাস্বর পর্যন্ত সড়কের কাজ চলমান রয়েছে। এলাকার অনেক হতদরিদ্র মা বোনেরা সরকারি ঘর পেয়েছে। এবার এমপি মহিব নির্বাচিত হলে পর্যটন স্পট গঙ্গা মতিকে আরো আধুনিকায়ন করা হবে। এছাড়া যে সকল রাস্তা কাঁচা রয়েছে সেগুলো পাকা করা হবে। তাই সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি। এসময় উপস্থিত সবাই নৌকায় ভোট দেওয়ার জন্য হাত তুলে ওয়াদা করেন।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share