বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাংবাদিকরা  উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করে: কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সোহাগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৩৩১
নিউজ আপঃ রবিবার, ১৬ মে, ২০২১, ৩:০৫ অপরাহ্ন

কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকরা সমাজের সব অনাচার, অনিয়ম, অভাব, অভিযোগ, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করেন। আমরা সেই সাংবাদিকতাই দেখতে চাই। শনিবার রাত ৯ টার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার হলো উন্নয়ন বান্ধব সরকার। এক সময়ে এই অবহেলিত জনপদের দক্ষিনাঞ্চল এখন অলোকিত হচ্ছে। কলাপাড়ায় নির্মিত হয়েছে পায়রা বন্দর। এ বন্দরকে ঘিরে চলছে উন্নয়নের মহাকর্মযজ্ঞ। এছাড়া পদ্মাসেতু চালু হলে এ অঞ্চলের সাথে যোগাযোগ ব্যবস্থা সুগম হবে। বাণিজ্যিক ভাবে এই সমুদ্র বন্দর সবচেয়ে বেশি অর্থনৈতিক ভূমিকা রাখবে।
কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সোহাগ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল’র নেত্বতে মহামারি করোনাকালীন এই সময় জেলা ও উপজেলার যুবলীগের নেতাকর্মীরা অসহায় দরিদ্র ও কৃষকদের পাশে রয়েছে।
কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় কালে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেটসহ উপজেলা যুবলীগের নেতামর্কীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share