শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর শাওন ৯৪০ পিচ ইয়াবাসহ ফরিদপুরে র‌্যাব হাতে আটক

এ কে আজাদ  রাজবাড়ী / ১৫৩
নিউজ আপঃ রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৪৪ পূর্বাহ্ন

ফরিদপুর ক্যাম্পের একটি দল শনিবার দুপুরে ফরিদপুর শহরের আলীপুর থেকে ইয়াবা ব্যবসায়ী শাওন মৃধাকে গ্রেপ্তার করেছে। তার বাড়ি রাজবাড়ী শহরের ভবানীপুর গ্রামে। তার বাবা র নাম হান্না মৃধা।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল টহল ডিউটি করাকালীন ডিএডি মোহাঃ মকলেছুর রহমান এর নেতৃত্বে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন দক্ষিণ শাপলা সড়ক আলীপুর পাকিস্থান পাড়াস্থ পাইওনিয়ার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের উত্তর পাশ হতে শাওনকে আটক করেন। এ সময় তার হেফাজত হতে ৩৯৪০ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৬টি এলইডি বৈদ্যুতিক বাল্ব এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৫টি সীমকার্ডসহ ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত মালামালসহ ধৃত আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share