বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর পাংশায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করলেন ওসি আহসান উল্লাহ

প্রতিবেদকের নাম / ৩৭৩
নিউজ আপঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৫:৩১ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ
রাজবাড়ীর পাংশা থানা এলাকায় আইন শৃংখলা পরিস্থিতি ভাল রাখতে বিট পুলিশিং কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। মঙ্গলবার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়ন পরিষদে বিট পলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ।
’পুলিশই জনতা জনতাই পুলিশ মাদক সন্ত্রাস জঙ্গীবাদ,নারী নির্যাতন,ইভটিজিং মুক্ত সমাজ গড়তে ও সামাজিক বিরোধ নিস্পত্তি ও সচেতনতা মূলক পুলিশিং সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছানোর লক্ষে” বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে করে সাধারণ মানুষ আরো সহজে হাতের নাগালে পুলিশি সেবা পাবে। পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ বলেন এ কার্যক্রম অব্যাহত থাকলে এলাকায় শান্তি শৃঙ্খলা বিরাজ করবে।
এ সময় বাবুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমান আলী সরদার,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ নিজাম উদ্দিন,ইউপি সদস্য শাহবুদ্দিন,আব্দুর রাজ্জাক, ইউনুস আলীসহ ইউপি সদস্যগন স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share