বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ির দৌলতদিয়া ফেরিঘাট এখন করোনার হটস্পট।

প্রতিবেদকের নাম / ৩৩৩
নিউজ আপঃ বুধবার, ৬ মে, ২০২০, ১২:০৩ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম রাজবাড়ি প্রতিনিধিঃ রাজবাড়ির দৌলতদিয়া ফেরিঘাট এখন করোনার হটস্পট হতে যাচ্ছে।

কারন রাজবাড়ি জেলায় মোট করোনা ভাইরাসে সংক্রমিত হয় বর্তমান ১৫ জন, যার ৬ জনই রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাট এলাকার। দৌলতদিয়া ফেরিঘাটের বিআইডব্লিউটিসি’র কর্মকর্তাসহ, মোট আক্রান্ত ৬ জন।

বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে বিশ্ব আজ টালমাটাল।সেদিক থেকে বাংলাদেশর অবস্থান এখানো অনেক ভালো আছে, বলা যায় ঢাকার একমাত্র প্রবেশদ্বার হলো রাজবাড়ির দৌলতদিয়া ফেরিঘাট। এই ঘাট দিয়ে প্রতিদিন ছোট বড় ২১ টি জেলার মানুষ চলাচল করে। এতে করে স্বাস্থ্য ঝুঁকি অনেক বেশি হয়ে যায় । আর বিশেষ করে ঢাকার কলকারখানা খুলে দেওয়ায় চাকরি হারানোর ভয়ে হাজার হাজার মানুষ এখন ঢাকা মুখি হচ্ছে। এদিকে মানা হচ্ছেনা কোন সামাজিক দুরত্ব । যার কারনে করোনা ভাইরাস সংক্রমন থেকেই যায়।

এলাকায় স্থানীয় লোকদের সাথে কথা বলে জানা যায়, করোনা ভাইরাস পরিস্থিতি এভাবে ছড়াতে থকলে একসময় ভয়াবহ অবস্থা হতে পারে, তাই তারা প্রশাসনের দৃষ্টি কামনা করেন, এবং বলেন প্রশাসন একটু কঠোর হলে সামাজিক দুরত্ব বজায় থাকবে যার কারনে করোনা সংক্রমন কম ছড়াতে পারে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share