শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যৌনপল্লী দৌলতদিয়া ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত   

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৪১৭
নিউজ আপঃ সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
যৌনপল্লীর পাশে দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মাঠে এ ফ্রি ক্যাম্প পরিচালিত হয়।

দেশের  সর্ববৃহৎ যৌনপল্লী রাজবাড়ীর  দৌলতদিয়ায় ঢাকা রেন্জের ডিআইজি হাবিবুর রহমান (বিপিএম,পিপিএম) সার্বিক ব্যাবস্থাপনায় তার স্বেচ্ছাসেবী সংগঠন “উত্তরন ফাউন্ডেশন” এর উদ্দোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে দিনব্যাপী উপলক্ষে  ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত। 

রবিবার (২১ ফেব্রুয়ারি) যৌনপল্লীর পাশে দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মাঠে এ ফ্রি ক্যাম্প পরিচালিত হয়।

বেলা ১২ টার দিকে ক্যাম্পের উদ্বোধন করেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান পিপিএম(বার)। উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উত্তরন ফাউন্ডেশনের পরিচালক এম এম মাহবুব হাসান।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীরের সঞ্চালনায় আলোচনা পর্বে অংশ নেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরিফ-উজ-জামান।

টাংগাইলের কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. আনহারুর রহমান (গাইনী এন্ড অবস), নর্দার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (গাইনি এন্ড অবস) ডা. জেবুন নেছা খুশিসহ চিকিৎসক দল ক্যাম্পে সেবা প্রদান করেন।

ক্যাম্পে দিনব্যাপী কয়েক’শ রোগীকে নানা ধরনের চিকিৎসা সেবা, ব্যাবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয় ।

জেলা পুলিশ সুপার পিপিএম (বার) এমএম শাকিলুজ্জামান তার বক্তব্যে বলেন, “ডিআইজি হাবিবুর রহমান একজন মানবিক মানুষ। তিনি তার উত্তরন ফাউন্ডেশনের মাধ্যমে হিজড়া,বেদে,অসহায় যৌনপল্লীর যৌনজীবিসহ দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য দীর্ঘদিন ধরে সেবাধর্মী বিভিন্ন কাজ করে চলেছেন।আজকের ফ্রি মেডিকেল ক্যাম্প তারই একটি অংশ। ভবিষ্যতে এ সেবার পরিধি আরো বাড়ানো হবে”।আমরা সবাই মিলে সমাজ থেকে দুঃস্হ ও অসহায় শব্দগুলো মুছে দিতে চাই বলে তিনি এ সময় দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share