বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মৌরাট ইউনিয়নে বিজয়ের পথে নৌকা-নিউজ অলটাইম

এ কে আজাদ  রাজবাড়ী / ১৩৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১, ৫:২০ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার ১০ টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি নির্বাচন। এবারও মৌরাট ইউনিয়নে বিজয়ের পথে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান প্রামাণিক।

তবে এ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়ন পত্র জমা দিলেও মোঃ মনিরুল ইসলাম মনির ও মোহাম্মদ হাবিবুর রহমান মিয়া পরে প্রত্যাহার করে নেন।
ফলে এখন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ হাবিবুর রহমান প্রামাণিক, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক বিশ্বাস, মোকারম হোসেন, মোহাম্মদ আলী সরদার ও মোঃ শওকত আলী সরদার।
সরজমিনে এলাকায় গিয়ে কথা হয় স্থানীয় ভোটারদের সাথে। তাদের ভাস্য মতে এবার ও তারা হাবিবুর রহমান প্রামাণিক এর প্রতি আস্তা রাখছে। যার কারণ হিসেবে ব্যখ্যা দিলেন গত ৫ বছর শান্তিতে সাধারণ মানুষ বসবাস করে আসছে এলাকায়। কোন প্রকার ক্ষমতার অপব্যবহার না করা শালিশের নামে অর্থ না হাতিয়ে নেওয়ার কারণে তার বিশ্বাস অর্জন করতে পেরেছে বলে ধারণা করা হচ্ছে।
এবারের নির্বাচনে তার জয় লাভ সুনিশ্চিত তার আর একটা কারণ হলো, সংখ্যালঘুদের ভোট প্রায় শতভাগ পাবে মনে করা হচ্ছে। একদিকে পৈত্রিক সূত্র ধরে সংখ্যালঘুরা নৌকায় ভোট দেয় আবার নিরীহ প্রকৃতির মানুষ বলে এবার হাবিবুর রহমান প্রামাণিক তাদের ভোট পাবে এমন ধারণা করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share