বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মানবাধিকার সংস্থার সাধারণ সভা অনুষ্ঠিত ২০২১

স্টাফ রিপোর্টারঃ / ১৮৬
নিউজ আপঃ শনিবার, ১৯ জুন, ২০২১, ৬:৩০ পূর্বাহ্ন

সামাজিক ও আইনী বিষয়ক মানবাধিকার সংস্থা কর্তৃক আয়োজিত ঈদ পূণর্মিলন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে এস আই এল একাডেমিক ভবনে।

উক্ত অনুষ্ঠানে সকল সদস্যের উপস্থিতিতে অনেকেই বক্তব্য রাখেন। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সকলেই সংস্থার কার্যক্রম এগিয়ে নিতে সম্মিলিত ভাবে বক্তব্য রাখেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উক্ত সংস্থার চেয়ারম্যান মোঃ জে এইচ রানা বলেন মানবাধিকার কাজ করতে হলে একটি সুন্দর মন মানসিকতার প্রয়োজন এবং একজনের দুঃখে অন্যজন দুঃখিত হতে হবে। সারা দেশে মানবাধিকার লঙ্ঘিত হচ্ছে তাই মানবাধিকার রক্ষায় আমাদের সোচ্চার হতে হবে। আমাদের উচিত যখন সারা পৃথিবী করোনাকালীন স্তম্বিত তাই পরিবার বর্গ সহ প্রতিবেশী প্রত্যেকের সাথে যোগাযোগ স্থাপন করা।

আরো বক্তব্য রাখেন সংস্থার পরিচালক ইমতিয়াজ নাহিদ।

সঞ্চালনা করেন উক্ত সংস্থার সেক্রেটারি জেনারেল ইঞ্জিঃ মোঃ অনিকুল ইসলাম।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share