বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরের জগদীশপুর অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে বিদ্যূৎবিল দিয়ে গ্রাহকদের ভোগান্তি

প্রতিবেদকের নাম / ৩৭৮
নিউজ আপঃ রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ১২:৪২ অপরাহ্ন

হীরেশ ভট্রাচার্য্য হিরো ৷৷ হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুরে অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে বিদ্যূৎবিল দিয়ে গ্রাহকদের ভোগান্তির শিকার হয়েছে,এই মর্মে ২৪ নভেম্বর রোববার গ্রাহকরা এজেন্টের অফিস ঘেরাও করে স্থানীয় চেয়ারম্যানসহ পল্লীবিদ্যূতের ডিজিএম বরাবরে লিখিত অভিযোগ করেছে।

অভিযোগে প্রকাশ, গত ৩/৪ মাস ধরে গ্রাহকদের বিদ্যূৎবিল রেখে বিদ্যূৎ অফিসে জমা না দিয়ে তালবাহানা করে।গ্রাহকদের পরবর্তী বিলগুলো বকেয়া সংযোক্ত হয়ে আসে। এ ব্যাপারে গ্রাহকরা এজেন্টের কাছে ধরনা দিলে তারা এর সমাধান করবে বলে আশ্বস্ত করে। কিন্তু পরবর্তী মাসে আবার একই অবস্থা।বিদ্যূৎ লাইন কাটার ভয়, বকেয়া বিলের কোন সুরাহা না হওয়ায় গ্রাহকরা পল্লীবিদ্যূতের ডিজিএম বরাবরে লিখিত অভিযোগ সহ অনুলিপি প্রেরণ করেছে বিভিন্ন দপ্তরে।

এ ব্যাপারে, অগ্রণী এজেন্ট ব্যাংকিংয়ে ঊধ্বর্তন কর্তৃপক্ষকে মুঠো ফোনে আলাপ কালে জানান, বিষয়টি স্পর্শকাতর, অচিরেই এর সমাধান হবে।

৭নং জগদীশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বলেন, ব্যাপারটি খুবই গুরুত্বপূর্ণ, আমি গ্রাহকদের আশ্বস্ত করে বলতে চাই যথাযথ কর্তৃপক্ষ এর আশু সমাধান না করলে আইন শৃংখলা বিঘ্নিত হতে পারে।

পল্লীবিদ্যূতের ডিজিএমকে জিজ্ঞেস করলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি, গ্রাহকদের স্বার্থে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পল্লীবিদ্যূতের পরিচালক মিজানুর রহমান চকদার বলেন, গ্রাহক যাতে হয়রানির শিকার না হয়,সে ব্যাপারে আমি সবার সাথে আলোচনা করে এর সঠিক সমাধান করার চেষ্টা করছি।

স্থানীয় গ্রাহকরা জানায়, আমাদের কি দোষ। পল্লীবিদ্যূতের মনোনিত ব্যাংকে বিল পরিশোধ করে আবার জরিমানা সহ বিল দিতে হবে কেন। আমরা এর সঠিক সমাধান চাই।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share