বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে বিমান ও পর্যটন মন্ত্রীর সুরমা চা বাগানে খেলা উপভোগ এবং শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা উদ্ভোধন

প্রতিবেদকের নাম / ৫০৪
নিউজ আপঃ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০, ৪:২৫ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: সুরমা চা বাগানে ফুটবল খেলায় মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সুরমা চা বাগানে খেলা উপভোগ এবং শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা উদ্ভোধন করেন।এ সময় উপস্থিত ছিলেন,চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশতূভা নাশতারান, প্রতিমন্ত্রী মহোদয় একান্ত সহকারী সচিব মোছাব্বীর হোসেন বেলাল, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃ ও হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনি লস্কর।

এর আগে তিনি ৬ নং শাহজাহানপুর ইউনিয়নে ৪ টি রাস্তা উদ্ভোদন করেন।ডি.সি রোড থেকে জালুয়াবাদ গ্রামের ভিতরে ১ কিলোমিটার ডাবল ইট সোলিং এর কাজ সম্পন্ন হয়েছে। ডিসি রোড থেকে নোয়াগাও গ্রামের এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/রিপেয়ার করা হয়েছে। তেলিয়াপাড়া বাজার থেকে শাহজাহানপুর গ্রাম পর্যন্ত রেললাইন সংলগ্ন এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/ রিপেয়ারের কাজ করা হয়েছে। ভান্ডারুয়া গ্রামের ভিতরে ১.৫ কিলোমিটার ডাবল ইট সোলিং ও প্রয়োজনীয় অংশে গাইড ওয়াল নির্মানের কাজ উদ্ভোদন করা হয়েছে।

উক্ত কাজের জন্য ৬ নং শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব তৌফিকুল আলম চৌধুরী সাহেব মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলি এম.পি. সাহেবকে শাহজাহানপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

উদ্ভোদন কাজে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share