বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মহিপুর থানা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা।।

প্রতিবেদকের নাম / ১৮৭
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১:২২ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,১২নভেম্বর।।

পটুয়াখালীর কলাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে উপজেলার মহিপুর থানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্নাঢ্য রালী, আলোচনা সভা, কেককাটা ও দোয়া মোনাজাত’র আয়োজন করা হয়। এছাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও যুলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজরুল হক মনির প্রতিকৃতিতে  পুস্পমাল্য অর্পন করেন মহিপুর থানা যুবলীগ নেতা কর্মীরা। স্থানীয় যুবলীগ কার্যালয় থেকে একটি বনার্ঢ্য র‌্যালী শেষে মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম  মিজানুর রহমান বুলেট যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র কর্মময় জীবনি নিয়ে আলোচনা করেন।
সভা শেষে কেক কেটা ও  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান সঞ্চলনা করেন মহিপুর থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাসুদ মোল্লা।
এ সব অনুষ্ঠানে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক আকন্দ  ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার  ও ধুলাসার যুবলীগের সভাপতি জিল্লুর রহমান কিশোর ও কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক শেখ ইসহাক ও মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাং ও ডালবুগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বেল্লাল খলিফা, মহিপুর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাহরিয়া সুমন যুবলীগ নেতা নাসির উদ্দিন, বশির হাং, ছিদ্দিক মোল্লা সহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share