বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিমানবন্দরে গুলিসহ এলডিপি মহাসচিব আটক

প্রতিবেদকের নাম / ৪৫১
নিউজ আপঃ সোমবার, ১ জুলাই, ২০১৯, ৮:৩৫ পূর্বাহ্ন

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লিবারেল ডেমোক্র্যাটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদকে ৭ রাউন্ড গুলিসহ আটক করা হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে তাকে আটক করা হয়।

বিবামবন্দর সূত্র বলছে, বাংলাদেশ বিমানে করে চট্টগ্রামে যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে এসেছিলেন এলডিপির মহাসচিব। এ সময় স্ক্যানিং করার সময় তার কাছ থেকে ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তবে ব্যাগে রাখা গুলির বিষয়ে জানতেন না বলে জানিয়েছেন রেদোয়ান।

এভিয়েশন সিকিউরিটি ফোর্সের (এভসেক) পরিচালক উইং কমান্ডার ওবায়দুর রহমান জানান, নিয়ম বহির্ভূতভাবে বিমানবন্দরে গুলি নিয়ে প্রবেশ করার জন্য তাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন।

এলডিপি মহাসচিবকে বিমানবন্দর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওবায়দুর রহমান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share