বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিপদে যে ব্যক্তি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় সেই প্রকৃত বন্ধু -এমপি মনোরঞ্জন শীল গোপাল

প্রতিবেদকের নাম / ৩৪২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০, ২:৪০ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর-১ আসনের সংসদ মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সুসময়ে চারপাশে মৌমাছির মত অনেককে দেখা যায়। কিন্তু করোনা দুর্যোগ প্রমান করলো কে প্রকৃত বন্ধু। কথায় আছে, বিপদে যে ব্যক্তি বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় সেই প্রকৃত বন্ধু। আমি আপনাদেরই সন্তান। আপনারা যে ভাবে বন্ধুত্ব দেখিয়ে আমাকে এমপি নির্বাচিত করেছেন। তেমনি বর্তমান প্রাণঘাতী করোনা দুর্যোগে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব। আমি এভাবেই আপনাদের যে কোন বিপদে আপদে প্রকৃত বন্ধু হয়েই থাকবো।

করোনা দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কর্মহীন মানুষদের খাদ্য প্রদান করে আসছি। অযথা ঘোরাফেরা না করে বাড়িতে থাকুন। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে সামাজিক দুরত্ব বজায় রাখুন। একমাত্র সচেতনার মাধ্যমে করোনা জয় করা সম্ভব।

১৪ মে ২০২০ বৃহস্পতিবার বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে ৪শ কর্মহীন মানুষদের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share