বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধানমন্ত্রী আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিতে চাই-বিমান প্রতিমন্ত্রী

প্রতিবেদকের নাম / ৪২০
নিউজ আপঃ মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯, ৫:০৫ অপরাহ্ন

সোনাই নিউজ॥বেসামরিক ও বিমান পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী মন্ত্রীত্ব পাওয়ার পর সন্ধ্যায় তার নির্বাচনী এলাকায় আসলে শত শত নেতাকর্মী বিভিন্ন স্থরের গণ্যমান্য ব্যক্তিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। মাধবপুর সড়ক পথে ডাক বাংলায় পৌঁছলে পূর্ব থেকেই প্রশাসনের লোকজন ও নেতাকর্মীরা মন্ত্রীকে শুভেচ্ছা ও স্বাগত জানাতে ভিড় করে। ডাক বাংলা প্রাঙ্গণে উপস্থিত নেতাকর্মী ও এলাকাবাসীর উদ্দেশ্যে মন্ত্রী বক্তব্যে বলেন এই মন্ত্রীত্ব কৃতিত্বের দাবিদার মাধবপুর-চুনারুঘাটাবাসী।

জনগণের ভালবাসার ঋণ সুদ হবে না। মন্ত্রীত্ব দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাধবপুর-চুনারুঘাটবাসীকে সম্মানীত করেছেন। সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী আস্থা ও বিশ্বাসের মর্যাদা দিব। এলাকার জনগণের আশা আকাঙ্খা ও প্রত্যাশা পুরনে অবিচল থাকব। তিনি বলেন মন্ত্রীত্ব পাওয়া বড় কথা নয় রক্ষা করা বড় কথা।

আগে সব সময় আমি অসহায় দরিদ্র মানুষের জন্য বেশি কাজ করতে পারতাম এখন এসব মানুষকে আমি অনুভব করি। বড় দায়িত্বের কারনে তাদের বেশি সময় দিতে পারবনা এটিই আমাকে প্রতিনিয়ত কষ্ট দিচ্ছে। পরে তিনি গ্রামের বাড়ি বানেশ্বরে গিয়ে তার পিতা সাবেক এমপি মওলানা আসাদ আলীর কবর জিয়ারত করেন ও গ্রামবাসীর সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share