মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় নাজমুল হাকিম রুমিকে আহবায়ক করে সেচ্ছা সেবকলীগের প্রস্তুতি কমিটি ঘোষণা

এ কে আজাদ  রাজবাড়ী / ১৪০
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ৩:৩৩ অপরাহ্ন

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম (এমপি)  চাচাতো ভাই মোঃ নাজমুল হাকিম রুমি কে আহবায়ক করে পাংশা উপজেলা আওয়ামী সেচ্ছা সেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে।
গত মঙ্গলবার জেলা আওয়ামী সেচ্ছা সেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাক্ষরিত দলীয় প্যাডে উক্ত কমিটির নাম প্রকাশ করা হয়।
উক্ত সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ন আহবায়ক মোঃ শামীম বিশ্বাস ও মোঃ তোফাজ্জেল হোসেন তোফা। এছাড়াও সদস্য রয়েছে মীর মহব্বত হোসেন, আক্তার হোসেন, মোসলেম উদ্দিন, আজগর আলী,তানভীর শাহনেওয়াজ  হাসান, আয়নাল হোসেন, মোঃ ফয়জুন্নবী তমাল,মাসুদ রানা, রতন মাহামুদ, আবু বক্কার সিদ্দিকী।
পাংশা উপজেলার সর্ব স্তরের আওয়ামী সেচ্ছা সেবক লীগের নেতাকর্মীরা সাধুবাদ জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share