মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত 

এ কে আজাদ  রাজবাড়ী / ১৪৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

‘মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’ এই প্রতিপাদ্য নিয়ে রাজবাড়ীর পাংশায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২২ পালন করা হয়েছে।
বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা শাখার) আয়োজনে পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।
মহড়ায় বিভিন্ন পর্যায়ের দূর্ঘটনা এবং উদ্ধার সহায়তা কিভাবে করা যায় তা তুলে ধরা হয়। পরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দিন বিশ্বাস, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, জর্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা খাতুন, উপজেলা প্রকৌশল কর্মকর্তা জাকির হাসান, পিআইও কর্মকর্তা হেকমত আলী, ফায়ার সার্ভিস কর্মকর্তা রয়েল আহমেদ, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসসহ প্রমূখ।
বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, সরকারি ও বেসরকারি বিভাগের কর্মকর্তারা র‌্যালিতে অংশগ্রহন করেন।
জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে ভূমিকম্পের সময় করণীয় বিষয়ক মনমুগ্ধকর এক মহড়া প্রদর্শন করেন পাংশা উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share