শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রতিক পেলেন ওয়াজেদ আলী মাষ্টার ।

নিজস্ব প্রতিনিধি / ২১৩
নিউজ আপঃ সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ৪:২৩ অপরাহ্ন

বাংলাদেশের পৌরসভা নির্বানের তৃতীয় ধাপে নির্বাচন কমিশন আজ সকাল ১১ টায় জেলা রিটানিং কর্মকর্তার উপস্থিতিতে পাংশা উপজেলা নির্বাচন কমিশন প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করে। আসন্ন পাংশা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও কাউন্সিলর প্রার্থী এবং মহিলা সংরক্ষিত প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করে জেলা নির্বাচন কমিশন ও পাংশা উপজেলা নিবাহী অফিসার ও রিটানিং কর্মকর্তা।
প্রতিক বরাদ্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নুজহাত তাসনীম আওন পাংশা, সহকারী ভূমি কমিশনার , মোঃ সাহাদত হোসেন অফিসার ইনচার্জ  পাংশা মডেল থানা,। আওয়ামীলীগের দলীয় প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মাষ্টারের হাতে নৌকার প্রতিক তুলে দেন জেলা রিটানিং কর্মকর্তা এবং পরে সকল প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হয়।
আওয়ামীলীগের দলীয় প্রার্থী মোঃ ওয়াজেদ আলী তার প্রতিক্রিয়ায় বলেন, জননেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন তা আমি অবশ্যই পালন করব। ৩০ শে জানুয়ারী পাংশা পৌরসভা নির্বাচনে আমি বিজয়ী হব ইনশাআল্লাহ জনগন নৌকার পক্ষে কাজ করে নৌকাকেই বিজয়ী করবে। আমি যদি পাংশা মেয়র হতে পারি তাহলে পাংশা পৌরসভা হল মডেল পৌরসভা।
আপামর জনগন আমার পাশে আছে আমি সবাইকে নিয়ে বিজয়ের বেশে জননেত্রীর নৌকা উপহার দিতে চাই এসময় উপস্থিত ছিলেন দিবালোক কুন্ডু জীবন সাবেক সাগঠনিক সম্পাদক পাংশা উপজেলা আওয়ামীলীগ, এছাও মেয়র প্রার্থী হিসাবে রয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী মোঃ রইচ উদ্দিন খান, যুবলীগের আহব্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ৪২ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১১ জন সকল প্রার্থী আজ থেকে তাদের নির্বাচন  প্রচার প্রচারণা চালাতে পারবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share