শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

টিকা নেয়ার ১৫ দিন পর সাভারের সাবেক এমপি ডা: দেওয়ান সালাউদ্দিন করোনা ভাইরাস আক্রান্ত

সুজন, সাভার প্রতিনিধি / ২৬৮
নিউজ আপঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৩:৪৩ অপরাহ্ন

টিকা নেয়ার ১৫ দিন পর সাভার এলাকার সাবেক সংসদ সদস্য ও ঢাকা জেলা বিএনপির সভাপতি এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ পরিবার কল্যান বিষয়ক সম্পাদক ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন করোনা ভাইরাস (কভিট ১৯) আক্রান্ত হয়েছেন।

তিনি রাজধানীতে তার বাসায় ডাক্তারের পরামর্শক্রমে চিকিৎসাধীন আছেন । তার ঘনিষ্ট সূত্রে জানাগেছে ১৫ দিন পূর্বে তিনি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল ( সাবেক পিজি হাসপাতাল) থেকে টিকা গ্রহন করেন। গত কয়েক দিন ধরে তিনি জ¦র, সর্দি কাশিতে ভুগছিলেন তিনি। পরে পরীক্ষায় করোনা পজেটিভ শনাক্ত হয়।

গতকাল শনিবার তার ফেইসবুকের ভেরিফায়েড আইডিতে সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা ডা: দেওয়ান মো: সালাউদ্দিন লিখে জানান তিনি করোনা ভাইরাসে আক্রান্ত এবং সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share