শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জরুরি ওষুধ সহায়তা প্রদাণ করলেন এমপি মহিব NEWS ALLTIME

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২৩৯
নিউজ আপঃ বুধবার, ৫ মে, ২০২১, ৪:৫৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ডায়রিয়া আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে ওষুধ সরবরাহের লক্ষে জরুরি ওষুধ সহায়তা প্রদান করেছেন পটুয়াখালী-০৪ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

আজ বুধবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা প্রদান করেন। এসময় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র পরিচালক ও শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন’র চেয়ারম্যান সাংসদ’র বড় ভাই ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান’র সৌজন্যে এসব জরুরী ঔষধ সহায়তা গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা. চিন্ময় হাওলদার ।

অনুষ্ঠানে  ১ হাজার আইভি স্যালাইন ও ২ হাজার খাবার স্যালাইন হস্তান্তর করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো.শহীদুল হক। আওয়ামী লীগ নেতা ড. শহীদুল ইসলাম বিশ্বাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রানা খানসহ হাসপাতালের চিকিৎসকগন স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহিববুর রহমান জানান, আমার নির্বাচনি এলাকায় সাধারণ মানুষ ডাইরিয়া আক্রান্ত হলে হাসপাতালে এসে যেনো বিনামূল্যে চিকিৎসা সেবা পায় এবং ওষুধ সঙ্কটে না ভোগে সেই লক্ষে এই জরুরি ওষুধ সরবরাহ প্রদান করা হয়েছে। বিগত দিনে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও জননেত্রীর নির্দেশক্রমে মানুষের পাশে থাকবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share