শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জমি দখলঃ কলাপাড়ায় ভুক্ত-ভোগীদের সাংবাদিক সম্মেলন

প্রতিবেদকের নাম / ২০৫
নিউজ আপঃ মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৫ পূর্বাহ্ন

ফরিদ উদ্দিন  বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,
জমির মালিক সৌরভ বিশ্বাস গং নয়, প্রকৃত জমির মালিক মমতাজ বেগম গং। ক্ষমতা এবং টাকার জোরে সৌরভ প্রকৃত জমির মালিককে প্রান নাশের হুমকি দিয়ে চাষাবাদে বাধা প্রদান করে আসছে। সোমবার সন্ধ্যায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠের মাধ্যমে এমন দাবী করেন মমতাজ বেগম।
এসময় ইউনিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে তিনি আরো জানান, উপজেলার লালুয়া ইউপির চান্দুপাড়া মৌজার ৫০৪ নং খতিয়ানের ২৫.৫২ শতাংশ জমির মধ্যে ১১.৩৫ একর জমির মালিক ওয়ারিশ সুত্রে আঃ সালাম হাওলাদার ও মমতাজ বেগম গং। উক্ত জমির মধ্যে ১৪.৬১ একর জমি জাল জালিয়াতি ও ক্ষমতার বলে ভোগ করার জন্য অভিনেত্রী তানিয়া ও সৌরভ বিশ্বাস গং তাদের পূর্ববর্তী হালিমুননেছার নামে একটি জাল দলিল সৃষ্টি করে। যার দলিল নাম্বার ৬৫৬/২৯.০৪.১৯৪৬।
লিখিত বক্তব্যে তিনি জানান, গত ৩০ আগস্ট রোজ রবিবার আমার মান ক্ষুন্ন করার লক্ষে সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংবাদ প্রকাশ করিয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে, রাতের আধারে মাছ লুট করে করে নেয়া হয়েছে এবং একটি বসতঘর পুড়িয়ে দেয়া হয়েছে। যা সম্পূর্ন বানোয়াট এবং ভিত্তিহীন। প্রকৃতপক্ষে আমাদের ভোগ দখলীয় জমিতে প্রবেশ করে নিজেরাই আগুন লাগিয়ে দিয়েছে। লিখিত বক্তব্যে তিনি আরো উল্লেখ করেন, সৌরভ বিশ্বাস মামলায় ফাসানোর লক্ষে’ই মূলত মাছ লুটের নাটক সাজিয়েছে। এছাড়া তিনি বলেন, একাধিক মামলার আসামী সৌরভ আমাদের জমি জোরপূর্বক ভোগ দখলের জন্যই মিথ্যা নাটক সাজিয়ে এমন পায়তারা চালাচ্ছে। এসময় সংবাদ সম্মেলনে মো. আবুল বাশার, মো. শামিম হাওলার উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অভিনেত্রী তানিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়। তবে তার ভাই সোহেল রানা জানান, আমার ভাই বর্তমানে দেশের বাইরে অবস্থান করছে। আর ওই জমির বিষয়ে আমাদের ভাই সৌরভ বিশ্বাস ভালো বলতে পারবে। কারন ও পটুয়াখালীতে থাকে। সৌরভ বিশ্বাস জানান, আমার ঘেরে রাতের আধারে প্রবেশ করে মাছ লুট করেছে এবং ঘর পুড়িয়ে দিয়েছে তার বহু সাক্ষী প্রমান আছে। আমরা কোনো জাল দলিল সৃস্টি করিনি, মূলত  প্রতিপক্ষরাই জমি দখলের পায়তারা চালাচ্ছে। এছাড়া অভিনেত্রী তানিয়া আপু এক বছরের বেশি সময় ধরে দেশের বাহিরে রয়েছে। তিনি কোনো বিষয় জড়িত নয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share