বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩৯৭
নিউজ আপঃ মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:০৮ পূর্বাহ্ন

গাজীপুরে ভুয়া বিচারক গ্রেফতারস্টাফ রিপোর্টারঃ
গাজীপুরের কাপাসিয়ায় রাসেদুল ইসলাম নামের এক ভুয়া বিচারককে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বাড়িষাব ইউনিয়নের গিয়াসপুর বাজার সংলগ্ন এলাকা থেকে গত রোববার (২ ডিসেম্বর) রাতে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, সে দীর্ঘ ৭ বছর যাবৎ নিজেকে সাতক্ষীরা আদালতের ৩য় সহকারী জজ পরিচয় দিয়ে স্থানীয় লোকজনকে চাকুরি দেওয়া ও তাদের নামে রুজুকৃত মামলা নিষ্পত্তি, খালাস, জামিন ইত্যাদি করে দেওয়ার কথা বলে প্রতারণা করে প্রচুর টাকা হাতিয়ে নেয়। এসব বিষয়ে অনেকেই তাকে সন্দেহ করেন।

জানা গেছে, রাসেদুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রী লাভ করে কিছুদিন গাজীপুর জজ কোর্টে প্র্যাকটিস করেন এবং পরে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনে (বিজেসি) পরীক্ষা দেন। তবে উত্তীর্ণ হতে পারেননি। তবে দাবি করতেন, উত্তীর্ণ হয়ে সহকারী জজ হিসাবে চাকুরি করেন।

এ বিষয়ে এসআই রাসেল কবির বাদী হয়ে কাপাসিয়া থানার মামলা (ধারা ১৭০/৪২০) দায়ের করেন। পরে রাসেদুল ইসলামকে আদালতে সোর্পদ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share