মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুতুবদিয়ায় পালিত হলো স্বাস্থ্য ও কল্যাণ দিবস

প্রতিবেদকের নাম / ১৮৭
নিউজ আপঃ বুধবার, ৩ মে, ২০২৩, ১:০৮ অপরাহ্ন

কক্সবাজারের কুতুবদিয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস – ২০২৩ উদযাপন করা হয়েছে।

দিনটি উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২মে) সকালে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা নাদিমের নেতৃত্বে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়। এটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল কম্পাউন্ডে গিয়ে শেষ হয়।

সকাল ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ গোলাম মোস্তফা নাদিমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, সকল কনসালট্যান্ট, মেডিকেল অফিসারবৃন্দ। পরে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সবাইকে খাওয়ানো হয়। এদিন স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বৃক্ষরোপণ ও অন্যান্য প্রোগ্রাম এর আয়োজন করা হয় ।এসময় উপস্থিত ছিলেন, নার্স, মিড ওয়াইফসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share