বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা রোগীদের অবস্থার উন্নতিঃ শঙ্কামুক্ত ১০ পরিবার।

প্রতিবেদকের নাম / ৩৯০
নিউজ আপঃ সোমবার, ১ জুন, ২০২০, ১:২৫ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ৬ করোনা আক্রান্ত রোগীর অবস্থা উন্নতির দিকে।

সোমবার পর্যন্ত আর কোন নতুন রোগী ওই হাসপাতালে আসেনি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল এই তথ্য নিশ্চিত করেছেন। কালুখালী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন। এসময় তিনি সাংবাদিকদের জানান,কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম করোনা আক্রান্ত বলে যে গুজব রটেছে তা অসত্য ও ভিত্তিহীন।
তিনি জানান, কালুখালী থানার রাকিব ও বেলাল নামের দুই কং করোনা আক্রান্ত হয়েছে। এরা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়েছে। কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ৬ রোগীর সাথে কথা বলে জানা গেছে,তাদের শারিরীক অবস্থা দিন দিন উন্নত হচ্ছে। প্রতিদিনই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল তাদের খোজ নিতে ওয়ার্ডে আসেন। তিনি তাদের সাথে কথাও বলছেন। তাদের খাবারের মান উন্নত করা হয়েছে। রোগীদের দাবীর কারনে খাবারের সাথে লেবু সরবরাহ করা হচ্ছে।
এদিকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিবিড় পর্যবেক্ষনে থাকা সামিরন ও নাসির এর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে বাড়ী ফেরার অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া মদাপুর ইউনিয়নের বাঐখোলা গ্রামের লকডাউন করা ১০ পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদের লকডাউন তুলে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share