বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কাঁচা রাস্তা আর পাকা হয় না, দুর্ভোগের চরমে চার এলাকাবাসী

প্রতিবেদকের নাম / ৩৩২
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০, ৮:১৬ পূর্বাহ্ন

আর.কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ নবাবগঞ্জ উপজেলার ৮নং মাহামুদপুর ইউনিয়নে ভাদুরিয়া-নবাবগঞ্জ হাইওয়ে সড়ক থেকে নামাকাঠাল, পশ্চিম ফতেপুর, ফরেস্ট অফিস, অফিস পারা, হরিনাথপুর (ফরেস্ট) সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং খিদিরপুর গ্রামে যাওয়ার একমাত্র রাস্তাটি কাঁচা। এটি পাকা করার দাবি ৩০ বছরের।

অনেক বার রাস্তাটি পাকা করার জন্য এলাকাবাসিদের প্রতিশ্রুতি দেন কিন্তু আজও রাস্তাটি পাকা হয়ে উঠেনি । বৃষ্টি হলে এ রাস্তায় চলাচলকারী মানুষকে অবর্ণনীয় দুর্ভোগের শিকার হতে হয়। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, চার হাজার মানুষের গ্রামগুলি ভাদুরিয়া- গোবিন্দগঞ্জ মহাসরক সংলগ্ন ভাদুরিয়া-দাউদপুর হাইওয়ে রাস্তা থেকে গ্রামেরকাঁচা রাস্তাটি শুরু । এ গ্রামে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় আছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে পড়াশোনা করতে গ্রামের ছেলেমেয়েরাকাঁচা রাস্তা ব্যবহার করে ৩ কিলোমিটার দূরের ভাদুরিয়া স্কুল এন্ড কলেজ যায়।

গ্রামটিরঅধিকাংশ মানুষ স্থানীয় বিভিন্ন শিল্পকারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করেন।
অনেকের ভাদুরিয়া বাজারে ব্যবস্যা প্রতিষ্ঠান রয়েছে
অনেকে কৃষিকাজও করেন। গ্রামেবৃষ্টি হলে কাঁচা রাস্তায় কাদাপানি জমে থাকে। তখন রিকশা, সিএনজি, চার্জার ভ্যান ও অটোরিকশা চলতে পারে না। এমনকি হেঁটে চলাচলও কঠিন হয়েপড়ে।

অত্র গ্রামের বাসিন্দিরা বলে , ৩০ বছর ধরে এ রাস্তা পাকা করার কথা বলে আসছেন জনপ্রতিনিধিরা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share