শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ৮ টি ট্রলার,৪ লাখ মিটার জাল ও ৫মন মাছসহ ৬৪ জেলে আটক

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২০৬
নিউজ আপঃ বুধবার, ৭ জুলাই, ২০২১, ৬:০৯ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় নিষেধাজ্ঞা উপেক্ষা করে মাছ শিকারের দায়ে ৮ টি ট্রলার, ৪ লাখ মিটার জাল ও ৫ মন বিভিন্ন প্রজাতির মাছসহ ৬৪ জেলেকে আটক করেছে কুয়াকাটা নৌ-পুলিশ। গতকাল সন্ধ্যায় রাঙ্গাবালীর সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে এসব জেলেদের আটক করা হয়। পরে রাতে ৮ ট্রলার মালিককে ২ লাখ ১৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করে কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা।

আটককৃত জেলেদের কাছ থেকে নিষেধাজ্ঞাকালীন সময়ে আর মাছ শিকার করবেনা মর্মে মুচলেখা রেখে ছেরে দেয়া হয় এবং জব্দকৃত মাছ দু:স্থদের মাঝে বিতরন করা হয়।

কুয়াকাটা নৌ-পুলিশের এএসআই কামরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব জেলেদের আটক করা হয়েছে। অবৈধভাবে মাছ শিকারী জেলেদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share