মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় মিথ্যা মামলা প্রত্যাহরের দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ ও মানববন্ধন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ১৪৯
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ৪:৫২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় এক যুবলীগ নেতা ও দুই ব্যবসায়ীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহরের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে প্রায় পাঁচ শতাধিক মানুষ। বৃহস্পতিবার সন্ধ্যায় লালুয়া ইউপির মুক্তিযোদ্ধা বাজারে একর্মসূচি অনুষ্ঠিত হয়। লালুয়া বাজার ব্যবসায়ী সমিতি আয়োজিত এ মানববন্ধনে ওই বাজারের শত শত ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ অংশগ্রহন করেন। এসময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক হিরন গাজী, সহ-সভাপতি মো. জাকারিয়া, সাংগাঠনিক সম্পাদক জুলফিকর গাজী, সজল বিশ্বাস,সৈকত বিশ্বাস ও ফরিদ বিশ্বাস প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
বক্তারা বলেন, গত ১১ ফেব্রæয়ারী মুক্তিযোদ্ধা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সৌরভ বিশ্বাস নিজ এলাকায় অবস্থান করেন এবং বিশ্বাস বাড়ির মৃত্যু ব্যক্তিদের নামে মিলাদে অংশগ্রহন করেন। এসময় কলাপাড়া থানার ওসি মো.জসিম ও প্রেসক্লাবের সদস্যরাও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। যার ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে পোষ্ট করা হয়েছে। কিন্তু একই তারিখ উল্লেখ করে গোপালগঞ্জের কোটালিপাড়া এলাকার মিলন নামের এক ব্যবসায়ী মানিকগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে সৌরভসহ ৩ জনার নাম উল্লেখ করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। যা সম্পূর্ন মিথ্যা এবং ভিত্তিহীন। তারা এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। এ বিষয়ে ব্যবসায়ী মিলনের সাথে একাধিকবার মুঠোফোনে(০১৭৮৯৯৩৪৬৮৬) যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।
প্রায় দুই বছর আগে মিলন মুক্তিযোদ্ধা বাজারে ভাঙারী ব্যবসা করতে আসেন। এসময় তিনি এক ম্যাজিষ্ট্রেটের আত্মীয় পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে মামলায় জড়ানোর হুমকি দেন বলে ওই এলাকার ব্যবসায়ীরা অভিযোগ করেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share