শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কুপিয়ে ছাত্রলীগ নেতার হাতের কব্জি কর্তন,আহত-২

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৩৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ২:১৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের দু’গ্রæপের মধ্যে দু’দফায় রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এ সময় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাকিবুল (২২) কে কুপিয়ে ডান হাতের কব্জি কর্তন করেছে। বুধবার রাত নয়টায় তেগাছিয়া বাজার সংলগ্ন ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুলের ভাই সাবেক ছাত্রলীগ নেতা রায়হান (২৫) গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রাকিবুল ও রায়হানকে প্রথমে চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বৃহস্পতিবার তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক  আহত রাকিবুল জানান, বুধবার রাত নয়টার দিকে সে তেগাছিয়া বাজার থেকে মটোরসাইকেলে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে ছাত্রলীগ সভাপতি তরিকুল ও তার ভাই রায়হানসহ বেশ কয়েকজন দুর্বত্ত। এছাড়াও তার বাম হাত এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।
এ ব্যাপারে আহত রায়হানের মামা মমিন বিশ্বাস জানান, দু’বছর আগে রাকিবুল রায়হানকে কুপিয়ে গুরুতর জখম করে। এ নিয়ে একটি মামলা পটুয়াখালী জেলা আদালতে চলমান। ওই মামলা প্রত্যাহারের জন্য রায়হানকে চাপ দিয়ে আসছে। মামলা প্রত্যাহার না করায় রাকিবুল তার বাহিনী নিয়ে রায়হানকে বুধবার সন্ধ্যায় কুপিয়ে গুরুতর জখম করেছে।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাইনুল হাসান বলেন, রাকিবুল ও রায়হান দু’জনের অবস্থাই গুরুতর। এদের দু’জনকেই তাৎক্ষনিক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কোন পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share