শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কঠোর লকডাউন পালনে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী: ২১জনকে অর্থদন্ড

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৫৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ৩:১৬ অপরাহ্ন

করোনা সংক্রমন বিস্তার রোধে সারা দেশের ন্যায় পটুয়াখালীর কলাপাড়ায় শুরু হয়েছে কঠোর লকডাউন। প্রথম দিনই বন্ধ রয়েছে উপজেলা শহরের সকল ধরনের দোকানপাট ও ইঞ্জিনচালিত যানবাহন। প্রশাসনের ব্যাপক তৎপরতা ছিলো চোখে পরার মত। বিনা কারনে ঘরের বাইরে বের হলেই করা হচ্ছে জরিমানা আদায়।

বৃহস্পতিবার সকালে পৌর শহরের একটি দোকান খোলা রাখায় দায়ে ১ হাজার টাকা এবং মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হওয়ায় আরও চারজনকে ২৩’শ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। এদিকে উপজেলার মৎস্য বন্দর মহিপুর ও আলীপুরে সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে ১৭ জনকে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদেরকে ১৭ হাজার ৭৩০ জরিমান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জগৎ বন্ধু মন্ডল বলেন, লকডাউনের মধ্যে লোকজন আইন অমান্য করায় তাদের এ অর্থদন্ড দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক জানান, করোনা পরিস্থিতিতে কলাপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। কলাপাড়া ও মহিপুর দুই প্লাটুন সেনা মোতায়েন করা হয়েছে। এছাড়া বিজিবি এবং আইনশৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। ইউনিয়ন পরিষদ চেয়রম্যান, বাজার, খেয়াঘাট ইজারাদার ও কলাপাড়া ইমাম সমিতির সাথে আলোচনা করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

এদিকে প্রাণঘাতি করোনা ভাইরাসের বিস্তার রোধে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক কঠোর  এ পদক্ষেপকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দসহ স্থানীয় সচেতনমহল সাধুবাদ জানিয়েছেন ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share