বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আমি আপনাদের সেবক হতে চাইঃচেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী বিশ্বাস

প্রতিবেদকের নাম / ২৮২
নিউজ আপঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ১:৫২ অপরাহ্ন

আমি ছাত্রজীবন থেকেই রাজনীতি করছি, এই ইউনিয়ন বাসীকে বর্তমানের সন্ত্রাসী চেয়ারম্যানের হাত থেকে রক্ষা করতে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। তবে আমি আপনাদের চেয়ারম্যান নয় সেবক হতে চাই। এই কথা গুলো বলেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নে এক ধাপ এগিয়ে থাকা পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী বিশ্বাস (মাস্টার)।

শুক্রবার (২৭ আগস্ট) বিকাল ৫ টায় পাট্টা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পুঁইজোর বাজারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী অফিস উদ্বোধন কালে এ কথা গুলো বলেন তিনি। এর আগে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী অফিস উদ্বোধন করতে পুঁইজোর বাজারে উপস্থিত হলে স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসির ভালোবাসায় তিনি শিক্ত হন। অফিসের আশপাশ নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে মূহর্তের মধ্যে ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাট্টা ইউনিয়ন পরিষদের দলীয় প্রতিক প্রত্যাশি মোঃ ইউনুছ আলী বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে এ আফিস উদ্বোধন করেন। পরে মোঃ মোজাম্মেল মাস্টারের সঞ্চলনায় এবং  মওলানা সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম মোল্লা, পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সেচ্ছা সেবক লীগের রেজাউল করিম বিশ্বাস, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামছুর রহমান, সাধারণ সম্পাদক ফজলুল হক বিশ্বাস প্রমুখ। বক্তারা বলেন, আগামী ইউনিয়ন নির্বাচনে আমরা শিক্ষক রা সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে চেয়ারম্যান বানাবো।

বর্তমান চেয়ারম্যান এর মত সন্ত্রাসী, দূর্নীতি পরায়ণ কে আর ভয় করি না। গত ৫ বছর এই এলাকার জনগণকে অনেক অত্যাচার করেছে। সে নির্বাচিত হবার পর থেকে কখনো জনগণের সাথে সম্পৃক্ত থাকে নাই,। সে তার নিজেস্ব সন্ত্রাসী নিয়ে চেয়ারম্যানি করেছে। তার এই ৫ বছর চেয়ারম্যান কালে এই ইউনিয়নের শতশত আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা মামলার শিকার হয়েছে। এবার আমরা জবাব দিবো, ভোটের মাধ্যমে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ আলী বিশ্বাস তার বক্তব্যে বলেন, আমি আপনাদের চেয়ারম্যান নয় সেবক হয়ে থাকতে চাই। আপনারা আমাকে একবার সুযোগ দিন আমি যদি চেয়ারম্যান হতে পারি তাহলে এই পাট্টা ইউনিয়ন থেকে আপনাদের সাথে নিয়ে অন্যায়কারি,জুলুমবাজ,সন্ত্রাসীদের রুখে দেওয়া মাত্র সময়ের ব্যাপার। তিনি আরো বলেন এই ৫ বছরে এলাকার কোন উন্নয়ন হয় নাই, আপনারা আমাকে চাইলে সব সকল উন্নয়ন হবে ইনশাআল্লাহ। সবাই এক হলে উন্নয়ন সম্ভব। তিনি দীর্ঘদিন পাট্টা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পলান করেছেন এবং পরে পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমান পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share