বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অসহায়ের পাশে থাকতে ভালো লাগে, ইউনুছ আলী বিশ্বাস- নিউজ অলটাইম

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১২৬
নিউজ আপঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৬:২১ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলাধীন পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ আলী বিশ্বাস ঈদ কে সামনে রেখে করোনা মহামারীর কারণে কষ্টে থাকা নিম্ন আয়ের পেশাজীবীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সরকার ঘোষিত কঠোর লকডাউনের শুরু থেকে তিনি ইউনিয়নের নিম্ন আয়ের মানুষের মাঝে থেকে তাদেরকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।তিনি রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে দৈনিন্দন খাদ্য সহায়তা করেছে বলে জানাযায়।
এছাড়াও তিনি তার ইউনিয়ন বাসীর সকল বিপদেআপদে পাশে থাকে বলেও ইউনিয়ন বাসী প্রতিবেদককে জানিয়েছে।
পাট্টা ইউনিয়নের যুব সমাজ এখন ইউনুস আলী বিশ্বাস এর প্রতি আস্তা প্রকাশ করেছে। মামুন হোসেন নামে এক যুবক এই প্রতিবেদককে বলেন আমার ইউনুছ ভাইকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে চাই। আমার পাট্টা বাসী অনেকেই দেখেছি তবে এই ইউনুস আলী বিশ্বাস তার পারিবারিক ভাবেই রাজনীতির সাথে জড়িত। তিনি এক জন সুনামধন্য ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব সেই সাথে একজন মানুষ গড়ার কারিগর (শিক্ষক) বলেই ইউনিয়ন নির্বাচনে সবার থেকে এগিয়ে।
এছাড়াও অনেকেই আমাদের কে ইউনুছ আলী বিশ্বাস সম্পর্কে বলেন, এই ইউনুছ আলী বিশ্বাস ও তার পরিবার ইউনিয়নের মানুষের পাশে সব সময় থেকেছে। এই প্রথম বারের মত চেয়ারম্যান প্রার্থী হতে চেয়েছে আমার তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবো। আর কোন চাল চোর গম চোর কে ভোট দিবো না।
এ বিষয়ে ইউনুছ আলী বিশ্বাস এর সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার ইউনিয়নের অসহায় মানুষের পাশে থাকতে চাই যেটা কি না আমাদের পারিবারিক সূত্রে পাওয়া। আমার পরিবার ইউপি নির্বাচনে সব সময় ভূমিকা রেখেছে। আমাদের উপর আস্তা রেখে মানুষ আমাদের পছন্দের প্রার্থী কে ভোট দেয় তবে তারা পরে আর সেই স্থানে থাকে না। তাই এবার আমি নিজেই প্রার্থী হওয়ার ইচ্ছা পোষণ করছি। আর মানুষ কে সহায়তা করার বিষয়ে বলেন, আসলে মানুষের বিপদে পাশে থাকতে আমার ভালো লাগে। আমি যদি কখনো জানতে পারি কেউ না খেয়ে আছে তাকে খাদ্য সামগ্রী পৌছে দেই নিজে গিয়ে। আমি আজীবন এভাবেই থাকতে চাই মানুষের পাশে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share