শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাংবাদিকরা  উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করে: কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সোহাগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২০৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৬ মে, ২০২১, ৩:০৫ অপরাহ্ন

কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক, সমাজের দর্পণ। সাংবাদিকরা সমাজের সব অনাচার, অনিয়ম, অভাব, অভিযোগ, উন্নয়ন ও সম্ভাবনা তুলে ধরার মাধ্যমে দেশকে দুর্নীতিমুক্ত করে এগিয়ে নিতে সাহায্য করেন। আমরা সেই সাংবাদিকতাই দেখতে চাই। শনিবার রাত ৯ টার দিকে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে সাংবাদিকদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় কালে কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার হলো উন্নয়ন বান্ধব সরকার। এক সময়ে এই অবহেলিত জনপদের দক্ষিনাঞ্চল এখন অলোকিত হচ্ছে। কলাপাড়ায় নির্মিত হয়েছে পায়রা বন্দর। এ বন্দরকে ঘিরে চলছে উন্নয়নের মহাকর্মযজ্ঞ। এছাড়া পদ্মাসেতু চালু হলে এ অঞ্চলের সাথে যোগাযোগ ব্যবস্থা সুগম হবে। বাণিজ্যিক ভাবে এই সমুদ্র বন্দর সবচেয়ে বেশি অর্থনৈতিক ভূমিকা রাখবে।
কেন্দ্রীয় যুবলীগ’র সাংগঠনিক সম্পাদক সোহাগ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো.মাইনুল হোসেন খান নিখিল’র নেত্বতে মহামারি করোনাকালীন এই সময় জেলা ও উপজেলার যুবলীগের নেতাকর্মীরা অসহায় দরিদ্র ও কৃষকদের পাশে রয়েছে।
কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় কালে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেটসহ উপজেলা যুবলীগের নেতামর্কীরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর