রবিবার, ২২ মে ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

গ্রেফতারের ভয়ে পুরুষশূন্য

নিজস্ব প্রতিনিধি / ২০১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১২ মে, ২০২১, ২:৪০ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা গ্রামে দুই আওয়ামীলীগ নেতার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দফায় দফায় হামলা, বাড়ী-ঘর ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটে।

ওই ঘটনায় থানায় ও আদালতে পাল্টাপাল্টি মামলায় দায়ের হয়। লকডাউনের কারণে মামলায় জামিন নিতে না পারার কারণে মামলার আসামী হয়ে পুরুষশুন্য গ্রামটি। আর একদিন পরই পবিত্র ঈদুল ফিতর। মামলার আসামী হয়ে পালিয়ে বেড়ানোর কারণে ঈদের জামাত নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

জানাগেছে, পূর্ব শত্রæতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক বিশ্বাস ও ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হাই মন্ডল এবং সাবেক ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মৌলিক গ্রæপের মধ্যে দীর্ঘদিন হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে মজনু মোল্যা, লোকমান জোয়াদ্দার, ইউসুফ বিশ্বাস বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে রাজবাড়ীর বিজ্ঞ ৪নং আমলী আদালতে মোঃ আজিজল মন্ডল বাদী হয়ে গত ২ মে ৪৮জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাটি বালিয়াকান্দি থানার ওসিকে এফআইআরের নির্দেশ দিয়েছেন বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলাটি রেকর্ড হয়নি।

রাজবাড়ী আদালতে দায়েরকৃত মামলার বাদী মোঃ আজিজল মন্ডল বলেন, ৩-৪দিন আগেই আমার মামলাটি থানায় আসলেও রেকর্ড হয়নি।

পাল্টাপাল্টি মামলা দায়ের ও পুলিশী অভিযানে চষাবিলা গ্রাম পুরুষশুণ্য হয়ে পড়েছে। ফলে ঈদের জামাত নিয়ে অনিশ্চতা দেখা দিয়েছে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, হামলা ভাংচুরের ঘটনায় থানায় ৩টি মামলা দায়ের হয়েছে। আদালতের কোন মামলা থানায় আসেনি। যদি আসে তাহলে রেকর্ড হবে। তবে এজাহার নামীয় আসামী ও অজ্ঞাতনামা আসামী গ্রেফতারে অভিযান অব্যহত থাকবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর