শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

একাধিক মামলার দুই আসামির ছবি এখন পাট্টা ইউনিয়নের গাছে গাছে

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ৩৩২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১০ মে, ২০২১, ৮:৪৯ পূর্বাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন একাধিক মামলার আসামি মোঃ রবিউল ইসলাম আসন্ন ঈদ উপলক্ষে নিজের ছবি গাছে টানাতে ব্যস্ত সময় পার করছে।

সরেজমিনে দেখা যায়, রবিউল তার ব্যানারে জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার ছেলে জেলা আওয়ামীলীগের সদস্য আশিক মাহমুদ মিতুলের ছবি ব্যবহার করছে। শুধু তাই নয় ওই ব্যানারে ইউনিয়নের চেয়ারম্যান ও একাধিক মামলার আসামি মোঃ আব্দুর রব বিশ্বাস মুনা’র ছবি ও দেখা যায়।

জানাযায় এই রবিউল চেয়ারম্যান মুনার দালাল, শুধু তাই নয় মুনার অপকর্মের সাথী এই রবিউল। এলাকায় অসহায় গরিব মানুষ কে জিম্মি করে রেখেছে এই দুই অস্ত্র ধারি ক্যাডার।

স্থানীয়রা জানিয়, রবিউলের অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী। রানিং চেয়ারম্যান ও রবিউলের অত্যাচারের জবাব দিতে পারছি না, কারণ বর্তমান চেয়ারম্যান মুনা ও রবিউল তার সহকারী। শুধু তাই নয় কেউ তাদের পতি পক্ষ হতে গেলেই অস্ত্রের ভয় দেখায় এই দুই ক্যাডার। পাট্টা বাসী এদের থেকে মুক্তি চায়।

ইউনিয়নে এখন সমালোচনা ঝর উঠেছে, কি করে একাধিক মামলার আসামি রবিউল স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য মিতুলের ছবি ব্যবহার করে?

এ বিষয়ে পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস বলেন, এভাবে জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্যের  ছবি ব্যবহার করছে একাধিক মামলার আসামি রবিউল যা খুবি দুঃখজনক। এতে করে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। এছাড়াও চেয়ারম্যান মুনা কয়েক দিন যাবত ইউনিয়নের মোড়ে মোড়ে মানুষকে গালিগালাজ করছে। তবে আমি আমার নেতাকর্মীদের শান্ত থাকতে বলছি।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর