রবিবার, ২২ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জরুরি ওষুধ সহায়তা প্রদাণ করলেন এমপি মহিব NEWS ALLTIME

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১১৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৫ মে, ২০২১, ৪:৫৫ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ডায়রিয়া আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় বিনামূল্যে ওষুধ সরবরাহের লক্ষে জরুরি ওষুধ সহায়তা প্রদান করেছেন পটুয়াখালী-০৪ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিববুর রহমান মহিব।

আজ বুধবার বিকাল সাড়ে পাঁচটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সহায়তা প্রদান করেন। এসময় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড’র পরিচালক ও শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশন’র চেয়ারম্যান সাংসদ’র বড় ভাই ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান’র সৌজন্যে এসব জরুরী ঔষধ সহায়তা গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা. চিন্ময় হাওলদার ।

অনুষ্ঠানে  ১ হাজার আইভি স্যালাইন ও ২ হাজার খাবার স্যালাইন হস্তান্তর করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো.শহীদুল হক। আওয়ামী লীগ নেতা ড. শহীদুল ইসলাম বিশ্বাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা রানা খানসহ হাসপাতালের চিকিৎসকগন স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহিববুর রহমান জানান, আমার নির্বাচনি এলাকায় সাধারণ মানুষ ডাইরিয়া আক্রান্ত হলে হাসপাতালে এসে যেনো বিনামূল্যে চিকিৎসা সেবা পায় এবং ওষুধ সঙ্কটে না ভোগে সেই লক্ষে এই জরুরি ওষুধ সরবরাহ প্রদান করা হয়েছে। বিগত দিনে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও জননেত্রীর নির্দেশক্রমে মানুষের পাশে থাকবো।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর