রবিবার, ২৯ মে ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে  ১ কেজি ২১০ গ্রাম স্বর্ণলঙ্কার সহ আটক ২

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২০৮ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১ মে, ২০২১, ১:২৯ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ চোরাই স্বর্ণলঙ্কার সহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, গৌরাঙ্গ দত্ত (৪৫) ও তাপস বনিক (৫৫)। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানার এস আই মাছরুল আলম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গৌরাঙ্গ দত্তের পিতার নাম ক্ষিতীশ চন্দ্র দত্ত। তিনি ঢাকার পশ্চিম উত্তরা থানার ১৩ নং সেক্টরের ২০ নং রোডের ১১ নং বাসার বাসিন্দা। তাপস বনিকের পিতার নাম পিনেশ চন্দ্র বনিক ওরফে রমেশ বনিক। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাজী পাড়ার (বনিক পাড়া) বাসিন্দা।

উদ্ধার হওয়া স্বর্ণালঙ্কারের মোট ওজন ১ কেজি ২১০ গ্রাম। যার মধ্যে রয়েছে ১৬৭ জোড়া কানের দুল, চুরি ১৬ টি, আংটি ৯ টি,ব্যাচলেট ১৯ টি এবং চুর ৬ টি। স্বর্ণালংকারগুলোর বর্তমান বাজার মূল্য ৬৬ লক্ষ ৯৫ হাজার টাকা।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, স্বর্ণালঙ্কারগুলোর বিষয়ে ধৃত আসামীরা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। এগুলো ভারত থেকে অবৈধভাবে পাচার করে আনা হয়েছে বলে তারা স্বীকার করেছেন। গোয়ালন্দ মোড় হতে রিক্সাযোগে আসামী তাপস শুক্রবার বেলা সোয়া ২ টার দিকে স্বর্ণালংকারগুলো নিয়ে দৌলতদিয়া ফেরিঘাটের দিকে আসছিল। আমরা গোপন সংবাদ পেয়ে তাকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় আটক করি।পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপর আসামি ও তার সহযোগী গৌরাঙ্গকে বিকেল সাড়ে ৫ টার দিকে ফেরিঘাট এলাকা থেকে আটক করি।
এ বিষয়ে শুক্রবার রাতেই থানায় মামলা দায়েরের পর শনিবার আসামিদের আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর