রবিবার, ২৯ মে ২০২২, ০২:০৭ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১১

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ২০৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩৬ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে উভয় পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছে। বুধবার রাতে উপজেলার লতাচাপলী ইউপির লক্ষীপাড়া গ্রামে এঘটনা ঘটে। সংঘর্ষের পর স্থাণীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে গুরুতর আহত ৫ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুলাল মাতুব্বর (৩৫),আসলাম ফকির (২৮) জাহাঙ্গীর হাওলাদার (৬০) হিরন (৩০) ও মহাসীন(৩৫)কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহতদের মধ্যে জাহাঙ্গীর হাওলাদারের অভিযোগ তার জমির বিক্রি করা ঘাস জোড় করে গরু দিয়ে খাইয়ে নেয় মহাসীন হাওলাদার। এর প্রতিবাদ করলে লোহার রড দিয়ে পিটিয়ে তাকেসহ তার স্বজনদের রক্তাক্ত জখম করে মহসীন ও তার লোকজন। তারা আদালতে মামলা করবেন বলেও জানান তিনি।
এদিকে অভিযুক্ত মহাসীন জানান, আমদেরকেও মারধর করা হয়েছে । বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। এ বিষয়ে ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য জাফর উদ্দিন কুতুব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। আমি তাদের দেখতে বর্তমানে হাসপাতালে এসেছি, যাতে চিকিৎিসার সুব্যবস্থা হয়।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান’র কাছে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিছিভ করেননি।
তবে কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মদ আলী জানান, এ ঘটনা আমি জানি না। খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর